লাওয়ারিশের খাতা
- সত্যের চিরকুট - ভালো থেকো ভালোবাসা তোমার স্মৃষ্টিতে ০৭-০৫-২০২৪

নির্জন শহর,
এলোমেলো ভাবনা;
ঘুমহীন রাত৷
অনুভূতি গুলো নিরবচ্ছিন্ন
হাজারও স্বপ্ন.....
আরেকটি নির্ঘুম রাত৷
রাত গুলো এসে যোগ হয়েছে;
লাওয়ারিশের খাতায়৷
আমি কি তোমাকেই বলে দেব?
কি যে এক দীর্ঘরাত৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।